Breaking News
Home / প্রধান সংবাদ / নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি ফতুল্লা মডেল থানার : ওসি

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি ফতুল্লা মডেল থানার : ওসি

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলার সবচেয়ে বৃহৎ মডেল থানার ফতুল্লায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি সর্বপরি নিয়ন্ত্রণে রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুুুুজ্জামানকে এ জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে নির্বাচিত করা হয়েছে।এ জেলার মধ্যে ফতুল্লায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট তামিলসহ সকল ধরনের অপরাধ দমনে নিরপেক্ষতা ও সুদক্ষ ভূমিকা পালন করেছেন তিনি। এ থানায় যোগদানের পর থেকে আইন শৃঙ্খলা ও অপরাধ বহুলাংশে কমে আসে।

বুধবার (৭ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে পুলিশের মাসিক কল্যাণ সভায় আনুষ্ঠানিকভাবে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত করেন জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদহ জাহেদুল আলম পিপিএম (বার)। পরে শ্রেষ্ঠ ওসি রকিবুজ্জামানকে তার পুরস্কারটি তার হাতে তুলে দেন।

এদিকে ওসি রকিবুজ্জামান ফতুল্লা মডেল থানার দায়িত্ব নেয়ার পর দক্ষতার, দূরদর্শিতা এবং রনকৌশল অবলম্বন করে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে নিরবচ্ছিন্নভাবে নিরলস ভূমিকা পালন করে চলছেন। হত্যা, ছিনতাই সহ নানান ঘটনার পর সকল অফিসারদের নিয়ে সমন্বয় করে ঘটনার রহস্য উদঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসেন।এর মধ্যে উল্লেখযোগ্য হলো কিশোর গ্যাং গ্রুপের সদস্য দমন করতে বেশ কয়েকজন কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করে। ছিনতাই রোধে বেশ কয়েকজন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়। এছাড়াও দুটি হত্যাকান্ডের ঘটনায় নিজের দক্ষতা দিয়ে অল্প সময়ের মধ্যে রহস্য উদঘাটন করে খুনিদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছেন।

মাসিক কল্যাণ সভায় ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোস্তাফিজুর রহমান সহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

Check Also

সাপাহারে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বসুন্ধরা গ্রুপের সহায়তায় অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *