Breaking News
Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ৫জন জুয়াড়ি র‌্যাব-১১’র হাতে গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ৫জন জুয়াড়ি র‌্যাব-১১’র হাতে গ্রেফতার

গতকাল ৩০ মে রাত ১২টায় নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার সেনপাড়া এলাকায় অবৈধ জুয়ার আস্তানা হতে নগদ ২৪ হাজার ২৭০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৫জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ।

৩১ মে সোমবার দুপুর ২টায় র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয় ।

গ্রেফতারকৃতরা হলোঃ ১। মো. আজিম খাঁন (৩৪), মো. ইলিয়াছ মিয়া (৪৫), মো. তাওহীদ মিয়া (৪০),মো. ইরন মিয়া (৪৫) ও মো. ফায়জুল (৪১)।

প্রেস নিণিজে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র সোনারগাঁও থানার সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, সাম্প্রতিক সময়ে এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই রাহাজানিসহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছে।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *