Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জের সম্মান নষ্ট করা মানে তো নিজের সম্মানই নষ্ট করা : শামীম ওসমান

নারায়ণগঞ্জের সম্মান নষ্ট করা মানে তো নিজের সম্মানই নষ্ট করা : শামীম ওসমান

নারায়ণগঞ্জের সম্মান বাড়াতে হবে। ছোট করা যাবে না। কিছু কিছু পত্রিকা এমনভাবে নিউজ করে যেটাতে নারায়ণগঞ্জের সম্মান নষ্ট হয়। আমি যে বাড়িটাতে থাকি সেটার সম্মান নষ্ট করা মানে তো নিজের সম্মানই নষ্ট করা।

রোববার (২৩ মে) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান এমন মন্তব্য করেন ।

শামীম ওসমান বলেন,ভুল হলেই সমালোচনা নয়, ভুল মানুষেরই হবে। নারায়ণগঞ্জের সম্মান ক্ষুন্ন হয় এমন নিউজ যাতে না হয়। নারায়ণগঞ্জের সম্মান বৃদ্ধি পায় এমন নিউজ বেশি করা দরকার। যদি কোনো ভুল হয় তাহলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানাবেন। ভুল হবে এটাই দুনিয়ার নিয়ম। জানালে সমস্যার সমাধান হবে আর নিউজ হলে ওই এলাকার সম্মান কমবে। নারায়ণগঞ্জের সম্মান কমলে আমাদের সবার সম্মান কমবে। তবে সত্য লিখতে সাংবাদিকদের কলম যাতে ভয় না পায়।

তিনি বলেন,আমি পত্র-পত্রিকায় দেখলাম, সদর উপজেলার একটি ঘটনায় বিভিন্নভাবে নিউজ করা হয়েছে। এই নিউজ করা ঠিক আছে। কিন্তু নিউজ করার আগে দেখতে হবে যে, আমাদের সম্মান বাড়লো নাকি কমলো। কোনটা সঠিক তথ্য সেটা জেনে ইউএনওকে বললেই তো হয়। এখানে ইউএনওকে খাটো করা মানে উপজেলা পরিষদকে খাটো করা।

তিনি আরও বলেন,আমি মনে করি এটা একটা চেয়ার, এই চেয়ারকে খাটো করা উচিৎ না। আমি নিজেও জানি না ঘটনাটা কি। আমি আসল ঘটনা জানার চেষ্টা করবো। সংশ্লিষ্ট চেয়ারম্যান-মেম্বাররা খবর নিবেন, আমিও আমার মতো করে খবর নিবো। এরকম লোকের পাশে দাড়াতে পারাটাই আলহামদুলিল্লাহ। এটাইতো আসল সময় মানুষের পাশে দাড়ানোর। যে দান করে সে মহৎ না, যে দান নেয় সে মহৎ। হোক সেটা সরকারের হোক সেটা আপনার ব্যাক্তিগত।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. আবুল কালাম আজাদ বিশ্বাস, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান প্রমুখ।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *