Home / আইন ও আদালত / নরসিংদী থেকে ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

নরসিংদী থেকে ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাব-১১ নরসিংদী এর অভিযানে নরসিংদী মডেল থানার সাটিরপাড়া থেকে ৩’শ ৫০ পিস ইয়াবা ও ৭৫০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

রবিবার সকালে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো. তৌহিদুল মবিন খানের স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

গত ১০ জুলাই আনুমানিক রাত ৮টায় র‌্যাব-১১ নরসিংদীর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার সদর থানার সাটিরপাড়া শহীদ মিনারের সামনে থেকে তাদের হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার রামচন্দিপুর গ্রামের মৃত ছাদু ভূইয়া এর ছেলে মো. হাবিব ভূইয়া (৩২) ও আড়াইহাজার থানার বাঘানগর উত্তর পাড়া গ্রামের মৃত আব্দুল হেকিম এর ছেলে মো. মনিরুজ্জামান (৩৫)।

এসময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মো. হাবিব ভূইয়ার কাছ থেকে ৩’শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল ও নগদ ২ হাজার ৫’শ টাকা এবং মো. মনিরুজ্জামানের কাছ থেকে ৭’শ ৫০ গ্রাম গাঁজা, ১টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রেস রিলিজে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অবৈধ্য ভাবে মাদবদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস দল কর্তৃক ১০ জুলাই রাত ৮টাং নরসিংদী জেলার সদর থানার সাটিরপাড়া শহীদ মিনারের সামনে পাকা রাস্তার উপর থেকে তাদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রেরণ করা হয়েছে।

 

 

 

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *