Breaking News
Home / আন্তর্জাতিক / ধোনির রাঁচি ফার্ম হাউস সোস্যাল মিডিয়ায়

ধোনির রাঁচি ফার্ম হাউস সোস্যাল মিডিয়ায়

ধোনির রাঁচি ফার্ম হাউসের অদেখা কিছু ছবি, যা অবাক করবে সকলকে অবসর জীবনে আইপিএল খেললেও, বেশিরভাগ সময়টাই রাঁচির ফার্ম হাউসে পরিবারের সঙ্গে কাটান প্রাক্তন ভারত অধিনায়ক ও আইপিএলে সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। নানা সময়ে ধোনির ফার্ম হাউসের বিভিন্ন ছবি সামনে এসেছে সোস্যাল মিডিয়ার মাধ্যমে। ধোনির রাজকীয় ফার্ম হাউসের অন্দর মহল দেখলে চোখ কপালে উঠবে সকলেরই।

রাঁচিতে ধোনির ফার্ম হাউস মোট ৭ এক জমির উপর তৈরি। যা তৈরি করতে ৩ বছরেরও বেশি সময় লেগেছিল বলে জানা যায়। রাঁচির রিং রোডের উপর অবস্থিত এই ফার্ম হাউস।

ধোনির ফার্ম হাউসে মূলত দুটি জিনিসের উপর জোর দেওয়া হয়েছে। বড় উন্মক্ত মাঠ এবং ধোনি যা যা পছন্দ করেন তার সব কিছুই রয়েছে সেখানে। এছাড়াও ধোনির কৃষিকাজ খুব পছন্দ। তাই ধোনির ফার্ম হাউসে বিশাল জমির উপর কৃষিকাজ হয়। যা ধোনি নিজেই দেখভাল করেন। সেখানে মূলত সব্জি ও ফলের চাষ হয়।

ধোনির ফার্ম হাউসে ইন্ডোর স্টেডিয়াম, নেট প্র্যাকটিসের জন্য আলাদা মাঠ, সুইমিং পুল, অত্যাধুনিক জিম সহ একাধিক ব্যবস্থা রয়েছে যা ধোনির কাজে লাগতে পারে।প্রাক্তন ভারত অধিনায়কের বসার ঘর ব্যবস্থা একটু আলাদা। সেখানে সবাই মিলে একসঙ্গে বসে আড্ডা দেওয়া থেকে, টিভি দেখা রয়েছে সবরকম ব্যবস্থা।

ধোনির ফার্ম হাউসের বেড রুম দেখলে অবাক হয়ে যাবেন সকলেই। সুবিশাল বেড রুম সুন্দদর করে সাজিয়ে গুছিয়ে রাখার জন্য রয়েছে লোক। যা দেখলে চোখ জুড়িয়ে যায়। এছাড়াও রয়েছে সুবিশাল একটি বাগান। যেখানে ধোনি কখনও নিজের মেয়ে, কখনও আবার পোষ্যদের নিয়ে সময় কাটান।

ধোনির একটি বিশাল গ্যারাজও রয়েছে এই ফার্ম হাউসে। যেখানে ধোনির তার পছন্দের একাধিক বাইক ও গাড়ি রাখেন। যেগুলির যত্ন নিজেই নেন মাহি। ফার্ম হাউসের সামনে লনটিও বেশ বড় ও সুন্দর। তারও দেখভাল নিজেই করেন মহেন্দ্র সিং ধোনি। সেই ছবি শেয়ার করেছিলেন সাক্ষী।

সব মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এই ফার্ম হাউসের নিজের পরিবারের সঙ্গে জীবন অতিবাহিত করছেন ২ বারের বিশ্বজয়ী অধিনায়ক।

 

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *