Home / প্রধান সংবাদ / দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা : মহাসচিব শাব্বীর আহমেদ

দেশে অবহেলিত আলীয়া মাদ্রাসা : মহাসচিব শাব্বীর আহমেদ

মাদারীপুরঃ

সারা দেশে দীর্ঘদিন অবহেলিত থাকা আলীয়া মাদ্রাসা ও শিক্ষকদের পেশাগত মান উন্নয়নে জমিয়াতুল মোদারের্ছীন শুরু থেকে নিরলশভাবে কাজে করে যাচ্ছে । ভবিষ্যতে মাদরাসা শিক্ষকদের পেশাগত মান উন্নয়নে জাতীয়করন ও নিরাপত্তাসহ তাদের মানমর্যাদা রক্ষায় মাদ্রাসার শিক্ষকদের প্রানের সংগঠন কাজ করে যাবে।

বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীন এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব মাওলানা অধ্যক্ষ শাব্বীর আহমেদ মোমতাজী (বৃহস্পতিবার)মাদারীপুর পৌরসভার সম্মেলন ক্েক্ষ সংগঠনের জেলা শাখার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত থেকে প্রধান অতিথি হিসাবে এ কথা বলেন।

প্রধান অতিথি তার বক্তবে আরো বলেন আলহাজ : হযরত মাওলানা আবদুল মান্নান (র:)এর সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ জমিয়াতুল মোদারের্ছীন মাদরাসা শিক্ষকদের প্রানশক্তি। এ সংগঠনের ছায়াতলে থেকে মাদরাসা শিক্ষকরা আজ সর্বত্র সম্মানিত এবং গর্বিত।

সংগঠনের জেলা সভাপতি ,মাদারীপুর আহমিদয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাহাদাৎ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে মাদ্রাসা ও শিক্ষকদের বিভিন্ন দাবী দাওয়া উল্লেখ করে অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সেক্রেটারী মাওলানা আবু রাফে মোহাম্মদ ফেরদাউস, বিশেষ অতিথি হিসাবে সংগঠনের ফরিদপুর অঞ্চলের সভাপতি মাওলানা আবু ইউসুফ মৃধা, গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল কাইয়ুম ,কালকিনি উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবদুস সোবাহান, শিবচর উপজেলা কমিটির সভাপতি মাওলানা জাহাঙ্গীর হোসাইন মাদারীপুর সদর উপজেলা কমিটির সভাপতি মাওলানা খলিলুর রহমান মাদারীপুর, জেলা কমিটির সহসভাপতি মাওলানা মাহমুদুল হাসান ,সদর উপজেলা কমিটির সাধারন সম্পাদক মাওলানা জাহিদুল আলম, দক্ষিন পাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা হুমায়ন কবির, এবং চরগোবিন্দপুর সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা আনোয়ারুল হক সহ আরো নেতৃৃবন্দ।

অনুষ্ঠানে বক্তারা এবতেদায়ী মাদরাসার শতভাগ উপবিত্তি বৃদ্ধির দাবীসহ বিভিন্ন দাবী তুলে ধরলে প্রধান অতিথি তা সমাধানের জন্য সংগঠনের পক্ষ থেকে সরকারের সাথে আলাপ আলোচনা করা হবে বলে উপস্থিত সকলকে আশ^স্থ করেন।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *