Breaking News
Home / প্রধান সংবাদ / দক্ষিণ সুনামগঞ্জে মটর শ্রমিকলীগের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

দক্ষিণ সুনামগঞ্জে মটর শ্রমিকলীগের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন

সুনামগঞ্জ প্রতিনিধি : মহান স্বাধীনতা ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী যথাযথ ভাবগাম্বীর্যের সাথে উৎযাপন করলো বাংলাদেশ মটর শ্রমিকলীগ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নেতাকর্মীরা।

উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট নিরাবতা পালনের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের কার্যক্রম শুরু হয়।

সকাল ৭.৩০ মিনিটে দক্ষিণ সুনামগঞ্জ “মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি ফলক’’ ভার্ষ্কযে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধু ও সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় তারা । সংগঠনের নেতাকর্মীরা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীর প্রেক্ষাপট তুলে ধরেন।

মটর শ্রমিকলীগ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সভাপতি আব্দুল আওয়াল বলেন, বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত-বার্ষিকীর সঙ্গে একই সাথে উদযাপিত হতে যাচ্ছে যা একটি ঐতিহাসিক স্মারক হয়ে থাকবে। বাংলাদেশের মানুষ শহীদের আত্মত্যাগের মহিমায় মুহমান হয়ে এবং বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ডাকে সারা দিয়ে বাংলাদেশকে উন্নয়নশীল হতে উন্নত দেশে রুপায়নে সচেষ্ট হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি নুর মিয়া,সাধারণ সম্পাদক, আব্দাল হুসেন, যুগ্ন-সাধারণ আজিজুল হক,সাংগঠনিক সম্পাদক, মনিরুজ্জামান, অর্থ সম্পাদক রেখন মিয়া,লিলু মিয়া, সইদুর রহমান সহ আরো অনেকে।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *