Breaking News
Home / খেলাধূলা / দঃ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করেনি পশ্চিম বীরগাঁও ইউপি

দঃ সুনামগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করেনি পশ্চিম বীরগাঁও ইউপি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭)। নির্দেশনা রয়েছে চলতি মে মাসের ৩১ তারিখের মধ্যে উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন করার।

গতকাল ২৯ মে সকালে দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ এলাকায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে কিন্তু উপজেলা পর্যায়ের প্রতিযোগিতায় প্রত্যেক ইউনিয়ন অংশগ্রহণ করার কথা থাকলেও পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ অংশগ্রহণ না করার ইউনিয়নের ক্রীড়া প্রেমী মানুষ ও খেলোয়াড়েরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এ ইউনিয়নের কয়েকজন খেলোয়াড় অভিযোগ করে বলেন, করোনা মহামারীর কারণে অনেকদিন যাবত এই ধরনের বড় টুর্নামেন্টে আমাদের খেলার সুযোগ হচ্ছিল না যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে আমরা সুযোগ পেয়েছিলাম বড় একটা আসরে খেলার তবে আমাদের ইউনিয়ন পরিষদের অবহেলার কারণে সেই সুযোগ থেকে আমরা বঞ্চিত হলাম।

এবিষয়ে জানতে পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পার্শ্ববর্তী দিরাই উপজেলার করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমার বেয়াইয়ের মৃত্যুতে পরিষদে উপস্থিত থাকতে না পারায় সচিব কে দায়িত্ব দিয়েছিলাম কিন্তু দূর্ভাগ্যবশত সচিবের মায়ের অসুস্থতার কারণে তিনি তার অসুস্থ মা কে নিয়ে হাসপাতালে চিকিৎসায় থাকার কারণে আমার পরিষদ টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেনি।

একই বিষয় নিয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার উজ জামানের সাথে কথা বললে তিনি বলেন, করোনার কারণে স্বাস্থ্য বিধি মেনে টুর্নামেন্টে আয়োজনের সময় খুব কম ছিলো যার কারণে এতো কম সময়ে টিম গঠন করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সম্ভব হয়নি।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *