Breaking News
Home / জাতীয় / ঠাকুরগাঁও ও রাণীশংকৈল পৌরসভা নির্বাচনের ভোট কেন্দ্র্র গুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

ঠাকুরগাঁও ও রাণীশংকৈল পৌরসভা নির্বাচনের ভোট কেন্দ্র্র গুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম

ঠাকুরগাঁও প্রতিনিধি:

চতুর্থ ধাপে আগামীকাল রবিরার (১৪ ফেরুয়ারি) ঠাকুরগাঁও সদর ও রাণীশংকৈল পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে। এরই মধ্যে কেন্দ্র গুলোতে পৌঁছে গেছে নির্বাচনী সরঞ্জাম।

নির্বিঘেœ নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ করতে জোরদার করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঠাকুরগাঁও পৌরসভার ২১ টি ভোট কেন্দ্রে ৩ প্লাটুন বিজিবি, ৩টি র‌্যাবের টিম, নির্বাহী ম্যাজিস্ট্রেট ১২ জন, চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ জন ও প্রতিটি কেন্দ্রে ৪ জন পুলিশ ও আনছার সদস্য মোতায়ন করা হয়েছে। এবং রাণীশংকৈল পৌরসভার ৯টি কেন্দ্রে ১ প্লাটুন বিজিবি, ৩টি র‌্যাবের টিম, ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ থাকবেন পুলিশ ও আনছার সদস্যরা ।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে ঠাকুরগাঁও প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রথমবারের মতো ঠাকুরগাঁও সদর পৌরসভায় ইভিএমে ভোট গ্রহণ হবে। আর রাণীশংকৈলে ভোট গ্রহন হবে ব্যালট পেপারের মাধ্যমে।

ঠাকুরগাঁও পৌরসভার মোট ভোটার সংখ্যা ৬০ হাজার ৭শ ২৪ জন। এখানে ৩ জন মেয়র পদে, সংরক্ষিত আসনে ৯ জন, সাধারণ সদস্য পদে ৫৯ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন এবং রাণীশংকৈল পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৫শ ২০ জন। এখানে মেয়র পদে ১২ জন, সংরক্ষিত আসনে ১৩ জন, সাধারণ সদস্য পদে ৩৩ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন।

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *