Breaking News
Home / প্রধান সংবাদ / ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলা বরুনাগাঁও এলাকায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০৯ ফেব্রæয়ারী) সকালে আঁকচা কাজীপাড়া এলাকায় বিষ পান করে নিজ বাসভবনে সাইদুর (৪০) ও বরুনাগাঁও এলাকায় একটি খাল থেকে সাইদুরের স্ত্রী আসমা (৩৫) এর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম।

পুলিশ জানায়, সদর উপজেলা আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমান ও তার স্ত্রী আমলা বেগম দুজনেই হোটেল শ্রমিক ছিলেন। সাইদুর রহমানের সাথে স্ত্রী আসমা বেগমের সর্ম্পকটা কিছুদিন যাবত ভাল যাচ্ছিল না বলে এলাকার অনেকে জানিয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় ৯৯৯নং থেকে ঠাকুরগাঁও সদর থানায় ফোন আসে আঁকচা এলাকায় বিষ পান করে একজন আতœহত্যা করেছে।

পুলিশ তাৎক্ষনিক ভাবে আঁকচা কাজীপাড়া এলাকার সাইদুর রহমানের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে পাঠায়। ওই লাশ পাঠানোর ২ ঘন্টা পর বরুনাগাঁও এলাকা খালের মধ্যে একটি গলা কাটা লাশ দেখেতে পেলে পুলিশ খবর দেয় এলাকাবাসী। সদর পুলিশ থানা পুলিশ ও সিআইডি’র একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

পরে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনায় সাথে জড়িতদের দ্রæত সনাক্ত করে শাস্তির আওতায় আনার কথা জানান তিনি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলাম জানান, সাইদুলের বাড়ি থেকে বিষ পান করা লাশ উদ্ধার করা হয়েছে। তার স্ত্রী আসমার গলা কাটে হত্যার বিষয়টি পুলিশ ও সিআইডি’র একটি বিশেষ টিম তদন্ত শুরু করেছে। তদন্ত শেষেই হত্যা ও আতœহত্যার মুল রহস্য জানা যাবে।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *