Breaking News
Home / প্রধান সংবাদ / জামালগঞ্জে উপজেলা আ’লীগ সভাপতির কান্ড বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে নিয়েই পুষ্পস্তবক অর্পনে সমালোচনার ঝড়

জামালগঞ্জে উপজেলা আ’লীগ সভাপতির কান্ড বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে নিয়েই পুষ্পস্তবক অর্পনে সমালোচনার ঝড়

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ আলী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবসে জুতা পায়ে নিয়েই বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক আর্পন করেন। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও বক্তব্য ও বঙ্গবন্ধুর ম্যুরালে জুতা পায়ে পুষ্পস্তবক অর্পনের ছবি ভাইরাল হলে এলাকায় সমালোচনার ঝড় উঠে।

দলীয় বেশ ক’জন নেতাকর্মী জানান তিনি অতি উৎসাহী, কি বলতে কি বলেন টের পান না। সম্প্রতি জামালগঞ্জে পুলিশের একটি সমাবেশও অপ্রাসঙ্গিক বক্তব্য দিয়ে সমালোচিত হয়েছেন।

উপজেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ আলী পুলিশের সমাবেশে বলেন, মহানবী হযরত মোহাম্মদ (সা:) বিদায় হজ্জ্বে দিয়ে ছিলেন মানব জাতীর জন্য এক ভাষণ, আর বঙ্গবন্ধু দিয়েছেন বাঙ্গালী জাতীর জন্য অরেক ভাষণ। অমরা যদি মহানবীর ভাষণ ফলো করি আর বঙ্গবন্ধুর ভাষণ ফলো করি তা হলে অবশ্যই এর সুফল আমরা পাবো।

এ নিয়ে পক্ষে বিপক্ষে হাটবাজারে সমালোচনার থেমে নেই। জামালগঞ্জ উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদ ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু তার ফেসবুক পোষ্ট দিয়ে লিখেছেন,‘বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মমতাময়ী মা শেখ হাসিনা, বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে দেশকে উন্নয়ন শীল দেশে পরিনত হওয়ার সব শর্ত পুরন করছেন।

কিন্তু আমরা লজ্জিত, বিস্মিত জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির অতি উৎসাহী বক্তব্য ভিডিও ভাইরালে বিব্রতকর, আাবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জুতা নিয়ে পুষ্পস্তবক অর্পণ আমাদের প্রশ্নবিদ্ব করেছে। আ’লীগের ক্ষতি হোক এমন কাজ থেকে বিরত থাকা ও নিশ্বর্তে ক্ষমা চাওয়ার আহবান জানান তিনি।

উল্লেখ্য, হাজী মোহাম্মদ আলী উপজেলা পরিষদের জায়গায় (খাজনা দেয় পরিষদে) বাড়ি করে দীর্ঘদিন ধরে বসত করছেন। এ নিয়েও এলাকায় মানববন্ধ হওয়ার পর বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।পরে উপজেলা সহকারী কমিমনার (ভুমি) লালকালি দিয়ে স্থান নির্ধান করে দখলকৃত জায়গা ছাড়তে নোটি করেছেন বলে জানা গেছে।

এব্যাপারে উপজেলা আ’লীগ সভাপতি মোহাম্মদ আলী বলেন, আসলে আমার মনে নেই জুতা খুলতে। আপনার সামনে অন্যনেত্রীবৃন্দ জুতা খুলছেন আপনি দেখেনি এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান।

Check Also

ঈদের বন্ধের মধ্যেও বেনাপোল বন্দর দিয়ে ১৭৯ টন অক্সিজেন আমদানি

বেনাপোল প্রতিনিধি : ঈদের বন্ধের মধ্যেও বেনাপোল-পেট্রোপোল বন্দর দিয়ে জরুরি সেবার অংশ হিসেবে বেনাপোল বন্দর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *