Breaking News
Home / আইন ও আদালত / চিটাগাংরোড ট্রাফিক পুলিশের লক্ষ টাকার মাসোয়ারা চলমান

চিটাগাংরোড ট্রাফিক পুলিশের লক্ষ টাকার মাসোয়ারা চলমান

নিজস্ব সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাংরোড ট্রাফিক পুলিশে এখনো উঠছে লক্ষ লক্ষ টাকা। অবৈধ বিভিন্ন পরিবহন, কাউন্টার, রেন্টকার স্ট্যান্ড, সিএনজি স্ট্যান্ড, অটোরিকসা সহ মাসিক প্রায় ১৫ লক্ষ টাকা আদায় করছে
ট্রাফিক পুলিশ সদস্যরা। ট্রাফিক পুলিশের নিয়ন্ত্রনে থাকা চিটাগাংরোড মোড় ও সাইনবোর্ড এরিয়া গত ১ জুন কাঁচপুর হাইওয়ে পুলিশ বুঝে নেয়। কিন্তু ট্রাফিক পুলিশ সদস্যরা বিভিন্ন পরিবহন মালিকদের কাছ থেকে বিকাশের মাধ্যমে মাসোয়ারা আদায় করছে বলে একটি সূত্রে জানা যায়।

ট্রাফিক পুলিশের এমন কর্মকান্ডে ক্ষুব্দ হাইওয়ে পুলিশ সদস্যরা। এতে করে হাইওয়ে পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক হাইওয়ে পুলিশ সদস্যরা। চিটাগাংরোডের রেন্ট এ কার স্ট্যান্ডের কয়েকজন চালক জানায়,
প্রতিমাসে ট্রাফিক পুলিশ সদস্যদের নিয়মিত মাসোয়ারা দিতে হয়। শুনেছি চিটাগাংরোড থেকে সাইনবোর্ড পর্যন্ত হাইওয়ে পুলিশের অধীনে চলে গেছে অথচ এখনো পর্যন্ত ট্রাফিক পুলিশকে মাসোয়ারা দিতে হয়।

ট্রাফিক পুলিশ সদস্যরা আমাদের মামলার ভয় দেখিয়ে প্রতি মাসে রেন্ট এ কার স্ট্যান্ড থেকে ১০ হাজার টাকা ও সিএনজি স্ট্যান্ড থেকেও ১০ হাজার টাকা নেওয়া এখনো চলমান রয়েছে। রিকুজিসনের ভয় দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে টিআই ও সার্জেন্টরা।

উক্ত বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানা ওসি মনিরুজ্জামানের মুঠোফোনে কল দিলে তিনি বলেন ,অপকর্মে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

৩,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ হতে ৩ হাজার ৫ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *