Breaking News
Home / প্রধান সংবাদ / চসিক নির্বাচনে রেজাউল করিমের ইশতেহারে জলাবদ্ধতা নিরসনে প্রকল্প প্রাধান্য

চসিক নির্বাচনে রেজাউল করিমের ইশতেহারে জলাবদ্ধতা নিরসনে প্রকল্প প্রাধান্য

চট্টগ্রামের জলবদ্ধতা নিরসন, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা সহ ৩৭ দফা ইশতেহার ঘোষণা করেছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। তবে করোনাকালে হতে যাওয়া নির্বাচনী ইশতেহারে গুরুত্ব দেওয়া হয়েছে নগরের স্বাস্থ্যসেবা খাতে। এর বাইরে রাজস্বসহ সব সেবাখাতকে ‘ওয়ান স্টপ’ ডিজিটাল সার্ভারের আওতায় আনার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে এ ইশতেহারে।

তাছাড়া বলা হয়েছে ১০০ দিনের অগ্রাধিকার ভিত্তিতে চলমান মহাপরিকল্পনা-উন্নয়ন প্রকল্পের মধ্যে সমন্বয় সাধন করা হবে । শনিবার (২৩ জানুয়ারি) নগরের প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এ ইশতেহার ঘোষণা করেন মেয়র প্রার্থী রেজাউল করিম।

এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন,‘’অঙ্গীকারের স্বপ্নের কাচ্চি বিরিয়ানি নয়, নগরীর বিপুল জনগোষ্ঠীকে নূন্যতম সেবা দিতে পারাটাই আসল যোগ্যতা।’ তিনি বলেন, ‘আমার কিছু পাওয়ার নেই। পারিবারিক ভাবে সব পার্থিব অর্জন আমার আছে। সুযোগ পেলে নিজের মেধা-মনন, কর্ম, সবকিছু নগরবাসীর জন্য উৎসর্গ করাই আমার আসল অঙ্গীকার।

আওয়ামী লীগ ও নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরীর নির্বাচনী ইশতেহারের ৩৭ দফার মধ্যে জলবদ্ধতা নিরসনে ও সিডিএ, ওয়াসা, সিটি কর্পোরেশন এর চলমান কাজে সর্বোচ্চ মনোযোগ, খাল নদী পুনরুদ্ধা ও পানি নিস্কাশন উপযোগী করতে ১০০ দিনের মধ্যে সব ত্রুটি ও প্রতিবন্ধকতা চিহৃিত তা নির্মূলে আইন প্রয়োগ নিশ্চিত করা, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা,স্বল্প আয়ের মানুষের জন্য বাসস্থান নির্মাণ করার উদ্যোগ গ্রহণ করা। তাছাড়াও করোনা কালে স্বাস্থ্যসেবার পৃথক ৭ টি কাজ বাস্তবায়নের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে এ রেজাউলের নির্বাচনী ইশতিয়ারে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অনুপম সেন ও সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হাসান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চোধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, দক্ষিণের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজ প্রমুখ।

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *