Breaking News
Home / প্রধান সংবাদ / চরফ্যাসনের দক্ষিণ আইচায় নতুন কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেনঃ এম পি জ্যাক

চরফ্যাসনের দক্ষিণ আইচায় নতুন কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেনঃ এম পি জ্যাক

ভোলা জেলা প্রতিনিধি :  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি সোমবার (১৫ মার্চ) দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করার সময় তিনি বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে বিএনপি চাপা পড়েছে। মেগা প্রকল্পের অগ্রগতিতে দিশেহারা বিএনপি। দীর্ঘ এক যুগের পথ পরিক্রমায় সরকারের চলমান উন্নয়ন কাজ বাস্তবায়ন হলে অর্থনৈতিক প্রবৃদ্ধি ও দেশের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়ন হবে। এর ফলে বাংলাদেশ উন্নয়নের মহাসোপানে প্রদক্ষিণ করবে। ইতিমধ্যে বিভিন্ন সূচকে বিশ্বে বাংলাদেশ উচ্চতায় পৌঁছেছে।

সোমবারে ভোলার চরফ্যাসন উপজেলা দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের (৪) চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ৪ কোটি টাকা ব্যয়ে কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলা করে উন্নয়ন ও অর্থনৈতি চাকা সচল রেখে বিশ্বে প্রশংসিত হয়েছেন। সরকারের উন্নয়নে বিএনপি ঈর্ষান্বিত হয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে। নিজেদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তারা শঙ্কিত হয়ে পড়েছে। বিএনপি গণতন্ত্র ও দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা। আওয়ামীলীগের নেতা কর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে দেশের চলমান উন্নয়ন কোন ভাবেই বাধাগ্রস্ত না হয়। উদ্ভূত যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে সরকার সজাগ রয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নবনির্বাচিত পৌর মেয়র মোর্শেদ সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

Check Also

আগামীকাল সকাল থেকে ফেরিতে যাত্রীবাহী সকল পরিবহন বন্ধ

আগামীকাল শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত ফেরিতে যাত্রীবাহী সব ধরনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *