Breaking News
Home / প্রধান সংবাদ / চরফ্যাশনে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

চরফ্যাশনে ইসলামিক ফাউণ্ডেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, ভোলা : ভোলা চরফ্যাশন উপজেলায় ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যেগে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১০ টায় উপজেলা অফিসার্স ক্লাবে আলোচনা সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।

চরফ্যাশন উপজেলা ইসলামিক ফাউণ্ডেশনের সুপার ভাইজার এফ, এম আহাম্মদ রশিদ আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন খাস মহল জামে মসজিদের খতীব আলহাজ্ব মাওঃ মোঃ রফিকুল ইসলাম, প্রধান অতিথি বলেন, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদ সমথর্ন করে না। যারা ইসলামী লেবাস ব্যবহার করে সন্ত্রাসী ও জঙ্গি হামলা করে তারা দেশ ও জাতির শত্রু। তাদের বিচার এই বাংলার মাটিতেই হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা ৫৬০ টি মডেল মসজিদ স্হাপন করে বিশ্বে সুনাম অর্জন করেছে। ইতিমধ্যে ৫০ টি মডেল মসজিদ উদ্বোধন করেছে। মসজিদগুলোতে পাঠাগার, ইমাম প্রশিক্ষন ও বিশ্রামের সুব্যবস্হা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মডেল কেয়ার টেকার মাওলানা মোঃ ইসমাঈল হোসেন, সাধারণ কেয়ার টেকার তরিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও শিক্ষক- শিক্ষিকা প্রমূখ । অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের খতীব মাওলানা আবু নাসির। সন্ত্রাস ও জঙ্গি হামলা থেকে বাংলাদেশ কে হেফাজত, করোনা ভাইরাস থেকে দেশ কে রক্ষা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্থতা কামনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সভাপতি আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

প’ঙ্গু বলে ফে’লে দিয়েছিলো বাবা-মা, এখন সে সু’পার মডেল

পা ছা’ড়াই জ’ন্মগ্র’হণ করে মে’য়েটি। এ নিয়ে আফ’সোসের শে’ষ ছিল না তার বাবা-মায়ের। তাই মাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *