Home / খেলাধূলা / চতুর্থ দিনশেষে জিম্বাবুয়ের সংগ্রহ ১৪০ রান : জয় পেতে প্রয়োজন ৩৩৭ রান

চতুর্থ দিনশেষে জিম্বাবুয়ের সংগ্রহ ১৪০ রান : জয় পেতে প্রয়োজন ৩৩৭ রান

হারারেতে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেষ্টে জয় থেকে ৭ উইকেট দূরে বাংলাদেশ। চতুর্থ দিনশেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৪০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪০ রান। জয় পেতে জিম্বাবুয়ের এখনও প্রয়োজন ৩৩৭ রান।

দিওন মায়ার্স ১৮ রান নিয়ে অপরাজিত আছেন, ৭ রান করে তার সঙ্গী নাইটওয়াচম্যান ডোনাল্ড তিরিপানো। জিম্বাবুয়ে এমন ব্যাকফুটে থাকায় টেষ্টে জয়ের ঘ্রাণ পাচ্ছে বাংলাদেশ।

এর আগে চতুর্থ দিন দুর্দান্ত ব্যাটিং করে বাংলাদেশ। সেঞ্চুরি তুলে নেন ওপেনার সাদমান ইসলাম এবং তিন নম্বরে নামা নাজমুল হোসেন শান্ত।

এই দুই ব্যাটসম্যানের ব্যাটের উপর ভর করে জিম্বাবুয়ের সামনে বড় লক্ষ্য দাঁড়া করিয়েছে বাংলাদেশ। দুজনেই সেঞ্চুরি করার পাশাপাশি অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন।

সাইফ ফিরে গেলেও অপর প্রান্তে অবিচল ছিলেন সাদমান। তুলে নিয়েছেন ক্যারিয়ারের প্রথম টেষ্ট সেঞ্চুরি। শেষ পর্যন্ত ১৯৬ বলে ১১৫ রান করে অপরাজিত থাকেন তিনি।

সাদমান এক প্রান্তে ধরে খেললেও আক্রমণাত্মক ছিলেন নাজমুল হোসেন শান্ত। ওয়ানডে মেজাজে ব্যাট চালিয়ে তিনিও সেঞ্চুরি তুলে নিয়েছেন।

ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি করার পথে তিনি অপরাজিত থাকেন ১১৮ বলে ১১৭ রান করে। শেষ পর্যন্ত ১ উইকেট হারিয়ে ২৮৪ রান করে ইনিংস ডিক্লেয়ার করে বাংলাদেশ। জিম্বাবুয়ের সামনে লক্ষ্য দাঁড়ায় ৪৭৭।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *