Home / প্রধান সংবাদ / চট্টগ্রামে সাংবাদিক নাসির মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

চট্টগ্রামে সাংবাদিক নাসির মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

চট্টগ্রাম :
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সাপ্তাহিক পত্রিকা জনতার দলিল এর সহ-সম্পাদক সাংবাদিক নাসির উদ্দিন লিটন মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে । মঙ্গলবার ৯ ফেব্রুয়ারি সকাল ১১ টার দিকে নগরীর পিসি রুট সরাই পাড়ায় এই মোটর বাইক দুর্ঘটনা সংঘটিত হয়।
এই সময়ে স্থানীয়দের সহায়তায় স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি। দুর্ঘটনার খবর পেয়ে চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি সোহাগ আরেফিন এবং সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম ও স্বাধীন টিভি রুবেলসহ আরও অনেক সাংবাদিক ঘটনাস্থলে পরিদর্শন করতে যান। ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় প্রতিদিন কোনো না কো দুর্ঘটনা ঘটে যাচ্ছে এ রাস্তায়।
এ সময় বাস চালক আব্দুল ওয়াদুদ বলেন,আমরা প্রতিদিন যাত্রী নিয়ে চলাচল করি এই রাস্তাদিয়ে অনেক ভোগান্তির শিকার হচ্ছি। প্রতিদিন রাস্তায় পাথরের কারণে কোনো না কোনো ঘটনা ঘটেই চলছে। বিদায়ী প্রশাসক খুরশেদ আলম সুজন রাস্তাটি সংস্কারের দৃশ্যমান করলেও অদ্যবধি এখনো পর্যন্ত রাস্তাটি পরিপূর্ণ শেষ না হওয়ায় আমরা চরম ভোগান্তিতে ভুগতেছি আমরা আসা করব নবনির্বাচিত মেয়র রেজাউল করিম মহোদয় কে অনুরোধ করবো আমাদের এই রাস্তাটি উনি যেন অতি তাড়াতাড়ি সংস্কার করে আমাদের ভোগান্তির হাত থেকে রক্ষা করেন।
আরেক বাইক চালক নয়ন বলে,প্রতিদিন এই রাস্তাদিয়ে চলাচলে আমাদের খুব ভোগান্তি পোহাতে হচ্ছে এক দুলা বালি দুলা বালির কারণে পাথরগুলো দেখা যায়না পাথরগুলো দেখা না যাওয়াতে প্রতিনিয়ত এই ঘটনাগুলো ঘটছে তাই আমারও আকুল আবেদন নতুন মেয়রের কাছে অতি দ্রুত যেন এই রাস্তাটি সংস্কার করে দেন।
ঘটনা পরিদর্শনকালে চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি বিএমএসএফ এর সহ-সম্পাদক সোহাগ আরিফিন বলেন,উন্নয়নের যাঁতাকলে রাস্তাটি সর্বোচ্চ পাথরে ধুলাবালিতে একাকার হয়ে যাওয়াতে নিত্য দুর্ঘটনার সম্মুখীন জনগণ তাই নতুন মেয়র কে উদাত্ত আহ্বান জানাব এলাকাবাসীর একমাত্র দাবী এই রাস্তাটি যেন অতি দ্রুত সংস্কার করে দেন।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *