Breaking News
Home / আইন ও আদালত / গোবিন্দগঞ্জে মাথায় ইট পড়ে ফাহিম নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

গোবিন্দগঞ্জে মাথায় ইট পড়ে ফাহিম নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বড় বোনের সাথে খেলার সময় মাথায় ইট পড়ে ৩ বছরের শিশু ফাহিমের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, গোবিন্দগঞ্জ পৌর শহরের মাস্টার পাড়ার সৌদি প্রবাসী ফেরদৌস আলমের ছোট ছেলে ফাহিম আলম (৩) রোববার সন্ধ্যায় বাসায় তার বড় বোন সারা মণি’র সাথে খেলা করছিল। এক পর্যায়ে বাসার সকলের অজান্তে অসাবধানতাবশতঃ নির্মানাধীন দেয়ালের ইট খুলে ফাহিমের মাথায় পড়লে সে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলে।

এ সময় তার মাথা থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয়। বিষয়টি টের পেয়ে তার নানা ও মা গুরুতর আহত অবস্থায় ফাহিমকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘন্টা দু’য়েক চিকিৎসার পর ফাহিমের অবস্থা আরও খারাপ হলে চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্স যোগে ঢাকা নিয়ে যাওয়ার পথে আনুমানিক রাত ৩টার দিকে ফাহিম মারা যায়।

নিহত ফাহিম গোবিন্দগঞ্জ পৌর শহরের শিল্পপাড়াস্থ অবসরপ্রাপ্ত পুলিশের এস.আই শাহ আলম এবং ফুলবাড়ি ইউনিয়নের অবসরপ্রাপ্ত ফুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুর রশিদের নাতি। ফাহিমের নামাজের জানাজা অদ্যই বাদ জোহর তার দাদার বাড়ি ফুলবাড়ি ইউনিয়নে বড় সোহাগী গ্রামে অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *