Home / প্রধান সংবাদ / করিনার মুখে বয়সের ছাপ

করিনার মুখে বয়সের ছাপ

শোরগোল অন্তর্জালে বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও নিজেকে ফিট রেখেছেন করিনা।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন করিনা।চোখেমুখে স্পষ্ট বয়সের ছাপ, নো মেক আপের ছবিতেই স্পষ্ট বোঝা যাচ্ছে বয়স বাড়ছে।

নিজেকে ফিট এবং সুস্থ রাখতে একাধিক পথ অনুসরণ করেন বলিউডের বেবো। এবারও তেমনটাই করেছেন।ট্রেকিং করে ফিরে সেলফি তুলে নিজের সোশ্যালে পোস্ট করেছেন করিনা। ক্যাপশনে লিখেছেন, ‘অসাধারণ ট্রেকিং হল’। সঙ্গে ভালবাসার ইমোজিও জুড়ে দিয়েছেন নায়িকা।

পরণে নীল রঙের স্পোর্টস টপ, টাইট করে বাঁধা পনি টেইল। নো মেক আপ লুকেই সেলফিতে ক্লিক করেছেন করিনা কাপুর ।দিনের শুরুতেই হাঁটা দিয়ে তার দিন শুরু হয়। প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট করে হাঁটেন। এটি ওজন কমানোর পাশাপাশি শক্তি বাড়াকেও সাহায্য করে।

হাঁটা শরীরের পক্ষে খুবই উপকারী। এতে মেদও যেমন কমে তেমনই ওজনও কমতে থাকে। সপ্তাহে ৩-৪ দিন ৪৫ মিনিটের কঠোর অনুশীলন করেন করিনা।

এর পাশাপাশি কার্ডিয়াকও করেন করিনা। এছাড়াও প্রতিদিন বিভিন্ন অনুশীলন করেন যাতে নতুন করে এনার্জি পাওয়া যায়।শীঘ্রই করিনাকে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা-তে দেখা যাবে করিনাকে। এছাড়াও করণ জোহরের তখত ছবিও রয়েছে করিনার হাতে।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *