Breaking News
Home / প্রধান সংবাদ / একাত্তর কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ

একাত্তর কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিশনন্দী ফেরীঘাট এলাকায় মাদক বিরোধী অভিযানে চালিয়ে নূরে আলম (৪০) এবং আলাউদ্দিন (৫০) নামে দুই জন মাদক কারবারী আটক করা হয়।

শুক্রবার (১৯মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়ীয়া হতে নারায়ণগঞ্জগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে ৭১ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের দায়ে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এ সময় আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মিনি ট্রাক ও ১১৫টি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়।অনুসন্ধানে জানা যায়, নূরে আলম ও মোঃ আলাউদ্দিন ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন বোরহানউদ্দিন পৌরসভার কুতুবা এলাকার বাসিন্দা। তারা উভয়ই চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বে তারা উভয়ই মাদক ব্যবসার দায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় একাধিক মামলা রুজু রয়েছে। তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

গত শুক্রবার গাঁজার একটি বড় চালান নিয়ে ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে বিক্রয় ও সরাবরাহের জন্য নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা দেয়। আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিনি ট্রাকযোগে সবজি পরিহনের আড়ালে প্লাস্টিকের তৈরি ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র। আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *