Breaking News
Home / প্রধান সংবাদ / আবার ও রক্তাক্ত বাঘাইছড়ি সরকারি অফিসে প্রতিপক্ষের গুলিতে এক জনপ্রতিনিধি নিহত

আবার ও রক্তাক্ত বাঘাইছড়ি সরকারি অফিসে প্রতিপক্ষের গুলিতে এক জনপ্রতিনিধি নিহত

বাঘাইছড়ি ,রাঙামাটি :

রাঙামাটির বাঘাইছড়িতে প্রকাশ্য দিবালোকে সরকারি অফিসের ভেতরেই ব্রাশ ফায়ার করে এক জনপ্রতিনিধিকে হত্যা করেছে প্রতিপক্ষ দলের সন্ত্রাসীরা। নিহত সমর বিজয় চাকমা (৪০)বাঘাইছড়ির রূপকারি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি বলে জানা গেছে।

বুধবার বেলা ১২.৪৫ মিনিটের সময় এই ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষ জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা। নিহত সমর বিজয় চাকমা জেএসএস এমএন লারমা দলের বাঘাইছড়ি থানা কমিটির স্কুল বিষয়ক সম্পাদকের দায়িত্বে ছিলেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে। ঘটনার পরপরই মারিশ্যা বিজিবি জোন অধিনায়ক, বাঘাইছড়ি থানার পুলিশ সহ উপজেলা প্রশাসনের সর্বোচ্চ কর্মকর্তাগণ ঘটনাস্থলে আসেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা পাহাড়ের মানুষ কে সেবা দিতে আসছি কিন্তু সরকারি অফিসে এসে এভাবে ব্রাশ ফায়ার করে জনপ্রতিনিধি কে হত্যা করা খুবই দুঃখজনক।আমার অফিসের কর্মকর্তা কর্মচারিরা ভয়ে আতংকিত।

বাঘাইছড়ি পার্বত্য নাগরিক পরিষদের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম প্রকাশ্য দিবালোকে এভাবে সরকারি অফিসে সশস্ত্র হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান অবিলম্বে সেনা ক্যাম্প বৃদ্ধি ও অস্ত্র উদ্ধারে চিরুনি অভিযানের দাবী করেন।

বাঘাইছড়ি থানার উপপরিদর্শক সাঈদ আসাদ জানান, উপজেলা পরিষদের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ভেতরেই অবস্থান করছিলেন রূপকারি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার সময় বিজয় চাকমা। এসময় মুখোশদারি একদল সশস্ত্র সন্ত্রাসী অতর্কিতভাবে রুমের ভেতরে ঢুকে সমরকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলেই গুলিবিদ্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন ।  আমরা খবর পাওয়ার সাথে সাথে ফোর্স নিয়ে ঘটনা স্থলে ছুটে আসি।

এদিকে এই ঘটনাটি সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা-ই করেছে বলে দাবি করা হয়েছে নিহতের সংগঠন সংস্কারপন্থী জেএসএস এমএন লারমা দলের পক্ষ থেকে।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *