Breaking News
Home / প্রধান সংবাদ / আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে পাহাড়তলীতে ফ্রি চিকিৎসা সেবা রক্তদান কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে পাহাড়তলীতে ফ্রি চিকিৎসা সেবা রক্তদান কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নগরীর পাহাড়তলী থানাধীন সরাইপাড়া বহরা মসজিদ সংলগ্ন আশরাফ আলীর মাঠ প্রাঙ্গনে রবিবার সকাল ১২ ঘটিকায় স্পৃহা মানবিক সংগঠনের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা রক্তদান কর্মসূচী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নুরুল আমিন, বিশেষ অতিথি চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সদস্য এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটির সদস্য- ডাঃ বিদ্যুৎ বড়ুয়া, ১২ নং সরাইপাড়া আওয়ামীলীগের যুগ্ম আহŸায়ক-লায়ন এম শওকত আলী , ১২ নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহŸায়ক এবিএম লুৎফুল হক খুশি ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বহরা জামে মসজিদ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফারুক আহমেদ, বিশিষ্ঠ সমাজসেবক ডাঃ নুরুল ইসলাম, বহরা জামে মসজিদের কোষাধ্যক্ষ মাহবুবুল, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক আবদুল্লাহ্ খান বাবলু, বহরা মসজিদের খতিব ও তানযীমুল উম্মাহ ক্যাডেট মাদরাসার শিক্ষক মাওলানা মোঃ কামাল, সমাজসেবক আশ্রাফ আলী, মুজিবুর রহমানসহ এ.এস.বি লিংক এর সকল কর্মকর্তাবৃন্দ।

স্পৃহা মানবিক সংগঠনের মুখপাত্র আবু কায়সার সৌরভ বলেন, সংগঠন থেকে আমরা সমাজসেবা ও সমাজের অবহেলিত শিশু শিক্ষা নিয়ে কাজ করবো, সচেতনতার মাধ্যমে স্কুল পড়ুয়া ছেলে মেয়েদের উৎসাহিত করে পড়া লেখায় স্কুলের দিকে ফিরিয়ে আনবো। সুন্দর ও শিক্ষিত সমাজ ও সুন্দর সামাজিক দায়িত্ব থেকে আমাদের চিন্তা করা প্রয়োজন।

অন্যতম মুখপাত্র আজাদ আলী শুভ বলেন, সেবা ও শিক্ষা হবে আমাদের মুলনীতি। এই নীতির উপর থেকে সমাজে কাজ করে যাবো। মাদক ও অসামাজিক কার্যে না যাওয়ার জন্য বিভিন্ন ক্যাম্পেন করবো এবং চিকিৎসা নিয়েও কাজ করার জন্য আমরা বদ্ধপরিকর।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *