Home / প্রধান সংবাদ / অনাগত সন্তানের পিতৃপরিচয় শত বিতর্কের মাঝেই মুখ খুললেন : নুসরাত

অনাগত সন্তানের পিতৃপরিচয় শত বিতর্কের মাঝেই মুখ খুললেন : নুসরাত

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকা নুসরাত জাহানকে নিয়ে বেশ কয়েক দিন ধরেই আলোচনা সমালোচনা চলছে। সংসদ সদস্য ও নায়িকার ব্যক্তিগত জীবনের টানাপোড়েন, মা হওয়া নিয়ে নিয়ে সমালোচনার যেন কোনো শেষ নেই। তার অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে যখন কৌতূহল তুঙ্গে, তার মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি।

সত্যিই তিনি মা হতে চলেছেন। এই নিয়ে তিনি কোনোরকম মন্তব্য করেননি বটে। তবে নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে। নানান কথা শুনতে হচ্ছে তাকে। কয়েক দিন আগেই তার সমর্থনে কথা বলেছিলেন তসলিমা নাসরিন। সমাজে নারীর অবস্থান ও কোন চোখে তাদের দেখা হয় সেসব নিয়ে স্পষ্ট মত দিয়েছিলেন। এবার শত বিতর্কের মাঝে মুখ খুললেন নুসরাত জাহান।

তবে নিজে কোনোরকম মন্তব্য না করে, তার মানসিক অবস্থান স্পষ্ট করার জন্য খ্যাতনামা লেখক সাবা খোদিরের একটি পংক্তি ধার করেছেন নুসরাত।

তার কথায়, ‌নারীকে সবাই পরামর্শ দেয় শক্তিশালী হওয়ার। কিন্তু সেই নারীই যখন নিজের শক্তিতে অবস্থান বদলায়। ঠিক তখনই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়। তখন তার নামের পাশে জুড়ে যায় নানা তকমা। কিন্তু ততক্ষণে তো সেই নারী ক্ষমতাশালী। ফলে তাকে যতই কেউ কিছু বলুক বা দমিয়ে রাখার চেষ্টা করুক, সে তো শুনবে না কারও কথা।

সোমবার রাতে নুসরাত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি যেন তার বর্তমান জীবনের টানাপোড়েন, মানসিক অবস্থানের কথাই বলতে চাইল। অন্তত এমনটাই অনুমান করছেন তার ভক্তরা।

 

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *