Breaking News
Home / খেলাধূলা / অধিনায়ক বিয়ের আংটি হারিয়ে ফেলার পর বিরাট কোহলি কী কাণ্ড

অধিনায়ক বিয়ের আংটি হারিয়ে ফেলার পর বিরাট কোহলি কী কাণ্ড

২০১৫ সালে রিতিকা সাজদের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রোহিত। তবে অংটি পরার অভ্যেস না থাকার কারণে, রাতে শোয়ার সময়ে বিয়ের আংটিটা খুলে রেখে শুতেন রােহিত শর্মা। একবার টিম হোটেল থেকে তাড়াহুড়ো করে বের হওয়ার সময়ে সেই আংটি ফেলে রেখে বেড়িয়ে এসেছিলেন তিনি। বিমানে ওঠার পর উমেশ যাদবের হাতে বিয়ের আংটি দেখে, নিজের আংটিক কথা মনে পড়েছিল রোহিতের। সেই সময় হরভজন সিং-কে একেবারে আলাদা করে ডেকে নিয়ে পুরো ঘটনা বলে তাঁর সাহায্য চেয়েছিলেন রোহিত। সেই হোটেলে হরভজনের এক পরিচিত ছিলেন। তাঁকে আংটিটা খুঁজে দেখার জন্য অনুরোধ করতে বলেছিলেন ভাজ্জিকে। সেই সময়ে পুরো ঘটনাটি জেনে যায় পুরো টিম।

একটি সাক্ষাৎকারে এই ঘটনার উল্লেখ করেছেন রোহিত। এই সাক্ষাৎকারটি দেওয়ার সময়ে রিতিকাও তাঁর সঙ্গে ছিলেন। আসলে রোহিতের ভুলোমনের গল্প করেছিলেন রিতিকাই। সেই প্রেক্ষিতেই রোহিত বিয়ের আংটি হারানোর ঘটনাটি বলেছিলেন। সেই গল্পটি করার সময়ে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক বলেছিলেন, ‘এটা বিয়ের একেবারে প্রথম দিকের ঘটনা। তখন আংটি পরার অভ্যেস তৈরি হয়নি। যে কারণে শোয়ার সময়ে আংটিটা খুলে রেখে শুতাম। আমার দেরী করে ঘুম থেকে ওঠার বদভ্যাস রয়েছে। আমি যে কারণে প্র্যাক্টিস বা বিমান ধরার তাড়া থাকলে, সব সময়ে সতীর্থদের বলতাম, হোটেলের রুমে নক করতে বা ফোন করে ডেকে দিতে।কিন্তু সেই দিন সে রকম কিছু হয়নি। আমি দেরী করে উঠে তাড়াহুড়ো করে বেরিয়ে পড়েছিলাম।

বিমানে উঠে উমেশ যাদব যখন আমার সামনে দিয়ে যাচ্ছিল, তখন ওর হাতে বিয়ের আংটি দেখে আমার নিজের আংটির কথা মনে পড়ে। তখন ভাজ্জু পা-কে আলাদা করে ডেকে নিয়ে গিয়ে বলি, তিনি যেন একবার সেই হোটেলে তাঁর পরিচিত বান্দাকে বলেন, আমার আংটিটা খুঁজে দেখতে। যদি সেটা কোনও ভাবে পাওয়া যায়। ধীরে ধীরে টিমের সকলে এই কথাটা জেনে যায়। তার পর বিরাট কোহলি এই ঘটনাটিকে বড় খবর বানিয়ে ফেলে।’

Check Also

বাংলাদেশের বিপক্ষে কে হচ্ছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক?

স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, পেসার প্যাট কামিন্স সহ সাতজন ক্রিকেটার আগেই সরে দাঁড়িয়েছিলেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *